রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক জসিম উদ্দিন

0
289

Sharing is caring!

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক (ডিসি) নির্বাচিত হয়েছেন। এছাড়া বিভাগের আরও ৪টি ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে পাবনা জেলা।

- Advertisement -

বিভাগের ১৯টি ইভেন্টের মধ্যে ৫টিতেই শ্রেষ্ঠত্ব পেয়েছে পাবনা। রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন পাবনার সুজানগর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান শেখ, শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক নির্বাচিত হয়েছেন পাবনার সাঁথিয়ার তেথুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আরশেদ আলী, শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন পাবনার ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোফাজ্জল হোসেন এবং শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে জেলার ফরিদপুর উপজেলার খাগরবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম জানান, গত বছরের ২৪ ডিসেম্বর পাবনায় জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন মো. জসিম উদ্দিন। ইতিমধ্যে তিনি জেলার সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং মাধ্যমিক বিদ্যালয়ে শতভাগ কাব ও স্কাউট নিশ্চিত করেছেন। সব শিক্ষাপ্রতিষ্ঠানে মুক্তিযোদ্ধা কর্নার স্থাপন করায় উদ্বুদ্ধ ও বাস্তবায়ন করেছেন।

পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাফিউল ইসলাম জানান, জেলা প্রশাসক এমন স্বীকৃতি পাওয়ায় তারা আনন্দিত।

তিনি বলেন, শুধু শিক্ষা ক্ষেত্রে নয়, জেলা প্রশাসক পাবনার প্রশাসনকে জনবান্ধব জেলা প্রশাসনে পরিণত করেছেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here