বরিশালে সংসদ নির্বাচনে ভোট গ্রহনের বিশেষ প্রশিক্ষণ

0
184

Sharing is caring!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনের ৮৪২জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিসাডিং অফিসার, পোলিং অফিসারদের নির্বাচনে ভোট গ্রহনের বিশেষ প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। শনিবার সকালে আগৈলঝাড়া উপজেলা সদরের শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ে নির্বাচনে উপজেলার ৫০টি ভোট কেন্দ্রের দায়িত্ব পালনকারীদের এই বিশেষ প্রশিক্ষণ প্রদান করা হয়।

- Advertisement -

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, প্রশিক্ষণের জন্য তৈরী করা একটি প্যানেল সদস্যদের নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহনের জন্য প্রশিক্ষণ প্রদান করা হয়। প্রশিক্ষণের প্যানেল তালিকায় রয়েছে ৫২জন প্রিসাইডিং অফিসার, ২৬৩জন সহকারী প্রিসাইডিং অফিসার, ৫২৭জন পোলিং অফিসারসহ মোট ৮৪২জন অফিসার। এই প্যানেলের কর্মকর্তারাই নির্বাচনের দিন কেন্দ্রের বুথে দ্বায়িত্ব ও কর্তব্য পালন করবেন।

প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান, হিজলা উপজেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, বাকেরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান ও মুলাদী উপজেলা নির্বাচন কর্মকর্তা জহিরুল ইসলাম।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here