Home জাতীয় বরিশালে বাকেরগঞ্জে বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিষয়ক আলোচনা সভা

বরিশালে বাকেরগঞ্জে বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিষয়ক আলোচনা সভা

41
0
SHARE

Sharing is caring!

আজ ৮ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের শিবপুর পাবলিক মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে এসডিজি ২০৩০ এর লক্ষ্য সমূহ বাস্তবায়নের লক্ষে বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং মানসম্মত শিক্ষা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি রাম চন্দ্র দাস, বিভাগীয় কমিশনার বরিশাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল, কবির মাহমুদ, জেলা প্রশাসক বরগুনা, মোঃ জসিম উদ্দিন, জেলা প্রশাসক পাবনা, আবুল কালাম আজাদ, উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, লোকমান হোসেন ডাকুয়া, মেয়র বাকেরগঞ্জ পৌরসভা, আ. জ. ম. মোঃ মাসুদুর রহমান, অফিসার ইন চার্জ বাকেরগঞ্জ, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাজী সালেহ মুস্তানজিব, উপজেলা নির্বাহী অফিসার বাকেরগঞ্জ।

আরো উপস্থিত ছিলেন মোঃ হান্নান মিয়া, প্রধান শিক্ষক সহ স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে একটি লাইব্রেরি উদ্বোধন করেন প্রধান অতিথি পরে অতিথিরা বাল্যবিবাহ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং মানসম্মত শিক্ষা বিষয়ক বিভিন্ন সচেতনতা মূলক আলোচনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here