বরগুনায় ৫৯০ পিচ ইয়াবাসহ দুই বোন গ্রেফতার

0
10

Sharing is caring!

- Advertisement -

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বরগুনার আমতলী থানা পুলিশ ইয়াদ লঞ্চে অভিযান চালিয়ে ৫৯০ পিচ ইয়াবাসহ বিথি আক্তার (২২) ও তার ছোট বোন লামিয়াকে (১৬) গ্রেফতার করেছে।

শনিবার সকাল ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই ফয়সালের নেতৃত্বে এএসআই কাইয়ূম, আমিরুল, হাসান, লাইজু, সিদ্দিক ও আরিফ হোসেন ঢাকা থেকে আমতলীর উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি ইয়াদ দোতলা লঞ্চটি আমতলী ঘাটে পৌছলে অভিযান চালিয়ে যাত্রীদের তল্লাশি করেন। এসময় সদর ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের আঃ খালেক হাওলাদারের দুই কন্যা বিথি আক্তার ও লামিয়াকে আটক করে।

এএসআই লাইজু আটক দুই বোনের শরীর তল্লাশি করে (বুকের মধ্য থেকে) নীল রংঙের ৩টি জিপার প্যাকেট থেকে ৫৯০ পিচ ইয়াবা উদ্ধার করে বিথি ও লামিয়াকে গ্রেফতার করে। খবর পেয়ে আমতলী থানার ওসি আবুল বাশার ঘটনাস্থলে গিয়ে গ্রেফতারকৃতদের থানায় নিয়ে আসে। বিথির স্বামী পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার পূর্ব টিয়াখালী গ্রামের তৈয়ব আলী শিকদারের পুত্র মিজানুর রহমান শিকদার সাথে থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে স্ত্রীকে ও শ্যালিকাকে ফেলে পালিয়ে যায়। মিজানুর রহমান এলাকার চিহ্নিত মাদক কারবারী। স্ত্রী ও শ্যালিকাকে দিয়ে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকার বিক্রি করতো বলে পুলিশ জানায়।

এ ব্যাপারে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে থানা সূত্রে জানা গেছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, ৫৯০ পিচ ইয়াবাসহ দুই বোনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here