বরিশালে ০১ বখাটের ০৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

0
9

Sharing is caring!

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা নাজিরের কারনে এক তরুনী শ্লীলতাহানি থেকে রক্ষা পেয়েছে। গতকাল বরিশালের ঐতিহ্য বাহি দূর্গা সাগরে ঘুরতে আসা এক তরুনীকে স্থানীয় কতিপয় বখাটেরা অপহরণ করে শ্লীলতাহানি করার চেষ্টা চালানোর এক পর্যায়ে দীঘির পরিদর্শনে নিয়োজিত কর্মচারীরা বিষয়টি দেখে দায়িত্ব রত নাজির সাইদুল ইসলাম সাইদকে তাৎক্ষণিকভাবে ভাবে জানালে তিনি তরুনীর সাথে শ্লীলতাহানি করার চেষ্টা কারী বখাটেকে আটকে রেখে স্থানীয় পুলিশ এবং নির্বাহী ম্যাজিস্টেটকে খবর দেয়।

ঘটনার বিষয় অবহিত হয়ে সহকারি কমিশনার ভূমি ও এক্সুকিউটিভ ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান খান বাবুগঞ্জ ভ্রামযমান আদালতের পরিচালনা করে স্থানীয় মাধবপাশার বাসিন্দা নুর ইসলাম হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদার কে দন্ডবিধি ১৮ ৬০ এর ৫০১ ধারায় তাৎক্ষণিক ভাবে ছয় মাসের কাড়াদন্ড প্রদান করে এয়ারপোর্ট থানার এস আই ইয়াসিনকে দন্ডপ্রাপ্ত আসামী বখাটেকে জেল হাজতে পেরনের নির্দেশ প্রদান করা হয়েছে। গতকাল বিকেল ৪ টায় বাবুগঞ্জ মাধপপাশার দূর্গাসাগর দীঘির পাড়ে এ ঘটনা ঘটেছে। প্রতক্ষ সূত্র মতে বিকেল বেলায় বাবুগঞ্জ মাধবপাশায় বেরাতে আসা জুই (ছদ্মনাম) দীঘির পাড়ে হাটার সময় দীঘির পূর্ব পাড়ের দেয়াল টপকে বখাটে ইসমাঈল (২৪) আকস্মিক ভাবে তার পথ ভ্রষ্ট করে তার সাথে শ্লীলতাহানি করার চেষ্টা করে। তরুনীর ডাকচিৎকারে দীঘির পরিদর্শনে থাকা কর্মচারীরা শুনে ছুটে গিয়ে বখাটে আটক করে নাজিটকে খবর দেয়।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বখাটেকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করাতে স্থানীয়রা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা নাজির সাইদুল ইসলাম সাইদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে স্থানীয় সহ ঘুরতে আসা সকল দর্শনার্থীরা এমন সাহসী পদক্ষেপ গ্রহণ করে তরুণীর সম্মান রক্ষা করায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here