আ.লীগের সম্মেলন থেকে ফেরার পথে সাংবাদিককে কুপিয়ে রক্তাক্ত

0
30

Sharing is caring!

- Advertisement -

নরসিংদী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক প্রীতিরঞ্জন সাহাকে (৭৩) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

ঢাকায় অনুষ্ঠিত আওয়ামী লীগের সম্মেলন শেষে শুক্রবার (২০ ডিসেম্বর) রাত দেড়টার দিকে আমিরগঞ্জ স্টেশন থেকে রায়পুরায় নিজ বাড়ি যাওয়ার পথে তার ওপর হামলা চালায় সশস্ত্র দুর্বৃত্তরা। তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। প্রীতিরঞ্জন সাহা দৈনিক সমকালের সাবেক নরসিংদী প্রতিনিধি। বর্তমানে দৈনিক বর্তমান পত্রিকায় কর্মরত।

স্থানীয় সূত্র জানায়, রাত দেড়টার দিকে রায়পুরার আমিরগঞ্জ স্টেশন থেকে নিজ বাড়ি রহিমাবাদ যাওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হন প্রীতিরঞ্জন। বাড়ির অদূরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে যায় দুর্বৃত্তরা। গোঙানির শব্দ শুনে এক পথচারী বাড়িতে খবর দিলে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন স্বজনরা।

প্রথমে তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শনিবার সকালে নরসিংদী জেলা হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান বলেন, ভিকটিমের মাথায় ধারালো অস্ত্রের কোপে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এজন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এ ঘটনায় দুঃখপ্রকাশ করে নরসিংদীর পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার জোয়ারদার বলেন, প্রবীণ সাংবাদিককে কুপিয়ে আহতের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। যারা এ ঘটনায় জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা হবে।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here