পানি সম্পদ প্রতিমন্ত্রীর পক্ষ থেকে কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দদের সংবর্ধণা

0
156

Sharing is caring!

বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল সদর-৫ আসনের সংসদ সদস্য কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এর পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় নেতাদের সংবর্ধণা দেওয়া হয়েছে।
সোমবার সকালে পটুয়াখালী যুবলীগের সম্মলনে যোগ দেওয়ার উদ্দেশ্যে ঢাকা থেকে বিমানযোগে বরিশাল বিমানবন্দরে এসে পৌঁছায় নেতৃবৃন্দ। সকাল থেকেই তাকে অভ্যর্থনা জানাতে নগরীর রূপাতলী বাস টার্মিনাল সংলগ্ন সড়কের দুই পাশে জড়ো হয় পানি সম্পদ প্রতিমন্ত্রীর অনুসারীরা। এসময় নেতাকর্মীরা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় নেতাদের বহনকারী গাড়িতে ফুল ছিটিয়ে সংবর্ধণা জানান তারা।
 
কেন্দ্রীয় নেতাদের অভ্যর্থনা জানাতে সংবর্ধণা অনুষ্ঠানে বিসিসির কাউন্সিলরগণ, বরিশাল মহানগর যুবলীগ, ৩০টি ওয়ার্ড যুবলীগ ও সদর উপজেলার ১০টি ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা সকাল থেকে মিছিল সহকারে সংবর্ধণাস্থলে এসে উপস্থিত হয়।
 
এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।
 
আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন বলেন,”যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় নেতাদের পানি সম্পদ প্রতিমন্ত্রীর পক্ষ থেকে আমরা বরিশাল মহানগর যুবলীগ ফুলের শুভেচ্ছা জানিয়েছি। আমরা বিগত দিনে যেভাবে বরিশাল মহানগর যুবলীগ ঐক্যবদ্ধ ছিলাম ঠিক সেভাবেই যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নির্দেশে সবাই এক হয়ে কাধে কাধ মিলিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশআল্লাহ।”
 
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসিম দেওয়ান, ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিস শরীফ, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. হুমায়ন কবির, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন রুবেল, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুর রহমান বাদশা সহ আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
(Visited 28 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here