বরিশালে প্রধানমন্ত্রী সমাবেশস্থলে হুইলচেয়ারে করেই রাকিব

0
85

Sharing is caring!

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভাস্থল বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠেছে। বেলা ১টা থেকেই জনসমাবেশস্থলে মানুষের ঢল নামে।

- Advertisement -

মানুষের সেই ঢলের মধ্যেই সমাবেশস্থলের দিকে এগিয়ে যেতে দেখা যায় শারীরিক প্রতিবন্ধী ২০ বছরের যুবক রাকিবকে। তিনি একনজর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে চান।

আর এ লক্ষ্যে শুক্রবার (২৯ ডিসেম্বর) বেলা ১২ টার মধ্যে হুইল চেয়ার নিয়ে জিলা স্কুলের মোড়ে এসে হাজির হয়েছেন তিনি। তিনি বরিশাল নগরের লুৎফর রহমান সড়কের বর্তমান বাসিন্দা ও উজিরপুর উপজেলার ‍গুঠিয়া এলাকার রুবেল মিয়ার ছেলে।

রাকিব বলেন, জননেত্রী শেখ হাসিনাকে কাছ থেকে একনজর দেখতে চাই। কথা বলার ইচ্ছেও আছে কিন্তু তা মনে হয় সম্ভব হবে না। আর সমাবেশস্থলে আসার জন্য সদররোড পর্যন্ত গাড়িতে এসেছি। এরপর গাড়ি ঢুকতে না পারায় হুইল চেয়ারে করেই সমাবেশস্থলে যাচ্ছি। দেখি কি হয়, কতদূর যেতে পারি।

নগরের ২৯ নম্বর ওয়ার্ডের এই বাসিন্দা রাকিব জানান, বরিশাল নগরের কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদে একটি ছোট্ট দোকান ছিল। তবে জায়গার অভাবে সেটি এখন বন্ধ রেখেছেন, নতুন করে জায়গা পেলে দোকান বসাবেন।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here