পরিচ্ছন্নতা প্রতিযোগিতার সম্পর্কিত তথ্য।।

0
938
পহেলা বৈশাখ, বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপনে বরিশাল জেলা সদরে ব্যতিক্রমী আয়োজন।।
পহেলা বৈশাখ, বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপনে বরিশাল জেলা সদরে ব্যতিক্রমী আয়োজন।।

Sharing is caring!

পরিচ্ছন্নতা প্রতিযোগিতার সম্পর্কিত তথ্য:

পহেলা বৈশাখ, বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপনে বরিশাল জেলা সদরে ব্যতিক্রমী আয়োজন হিসেবে পরিচ্ছন্নতা প্রতিযোগিতা আয়োজনের প্রস্তুতি সভায় সর্বসম্মতিক্রমে নিম্নবর্ণিত সিদ্ধান্তসমূহ গৃহীত হয়েছে:

# পরিচ্ছন্নতম বাড়ি, পরিচ্ছন্নতম শিক্ষা প্রতিষ্ঠান, পরিচ্ছন্নতম চিকিৎসা প্রতিষ্ঠান, পরিচ্ছন্নতম বাণিজ্যিক প্রতিষ্ঠান, পরিচ্ছন্নতম সরকারি প্রতিষ্ঠান, বিসিসি’র পরিচ্ছন্নতম ওয়ার্ডগুচ্ছ ও ওয়ার্ড, পরিচ্ছন্নতায় সেরা স্বেচ্ছাসেবী সংগঠন, পরিচ্ছন্নতা বিষয়ক প্রচারে সেরা স্থানীয় দৈনিক পত্রিকা ও টিভি চ্যানেল, বিপিপিতে পরিচ্ছন্নতা বিষয়ক উদ্বুদ্ধকরণ পোস্ট ও মন্তব্য করে সেরা ডিজিটাল সেবাদানকারী এবং অন্যান্য’ – এই সকল শ্রেণিতে বরিশাল জেলা প্রশাসন থেকে ১লা বৈশাখ, ১৪২৪ তারিখ বিকাল ৪.১৫টায় সার্কিট হাউজ প্রাঙ্গণের বৈশাখী মঞ্চে পরিচ্ছন্নতা সম্মাননা প্রদান করা হবে।

- Advertisement -

# পরিচ্ছন্নতা প্রতিযোগিতার বিষয়টি পত্র, মাইকিং, পোস্টার, লিফলেট, গণমাধ্যম ও ফেসবুকের মাধ্যমে প্রচার করা হবে। রাস্তা ও জেল খালসহ সর্বসাধারণের ব্যবহার্য স্থানে ময়লা ফেলে জনদুর্ভোগ সৃষ্টির জন্য দায়ীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালিত হবে।

# সকলকে নিজেদের স্থাপনার ময়লা নিজেদের পাত্রে জমা করে নিয়মমত বিসিসি’র সহায়তায় ময়লা নিষ্পত্তি করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

# পরিচ্ছন্নতা সম্মাননার প্রদানের লক্ষ্যে যে কেউ যে কোনো শ্রেণির সম্মাননার জন্য এই পোস্টের মন্তব্যে সংশ্লিষ্ট বাড়ি, প্রতিষ্ঠান, ওয়ার্ড, সংগঠন, গণমাধ্যমের ছবি ও বিস্তারিত তথ্যসহ প্রস্তাব ১৩.০৪.১৭ তারিখ সকাল ৯.০০টার মধ্যে পোস্ট করে বিচারকমণ্ডলীকে সহযোগিতা করতে পারেন।

# ১৩ এপ্রিল ২০১৭ তারিখ বিচারকমণ্ডলী কর্তৃক প্রস্তাবিত বাড়িসহ সংশ্লিষ্ট বিষয়াদি সরেজমিন পরিদর্শন করে সম্মাননার জন্য শ্রেষ্ঠদের তালিকা চূড়ান্ত করা হবে। নিজের বাড়ি ও প্রতিষ্ঠানের প্রস্তাবও নিজেই করা যাবে।

বরিশাল মহানগরীতে পরিচ্ছন্নতা প্রতিযোগিতার এই আনন্দময় উৎসবে সকলের সক্রিয় অংশগ্রহণ কাম্য।
বরিশাল

০৬.০৪.১৭

আয়োজনে:  জেলা প্রশাসন, বরিশাল।

(Visited 18 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here