বিজয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন অমৃতা

0
361

Sharing is caring!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সর্বকণিষ্ঠতম প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন অমৃতা খান। ড্যানি সিডাক–ইলিয়াস কোবরা প্যানেল থেকে সহসভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন এই চিত্রনায়িকা। নির্বাচনে পরাজিত হয়েছেন তিনি।

- Advertisement -

কিন্তু গতকাল শনিবার এফডিসিতে গিয়ে নির্বাচনে জয়ীদের ফুলের মালা দিয়ে অভিনন্দন জানান। এ সময় অমৃতা ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান রিয়াজ, রোজিনা, আরমান ও ইমনকে।

নিজের ফেসবুকে সেই ছবি প্রকাশ করে অমৃতা লিখেন, ‘আম নির্বাচনে পরাজিত হয়েছি তো কী হয়েছে? ওনাদের জয় মানেই আমার জয়।’

অমৃতা বলেন, ‘যারা আমাকে ভোট দিয়েছেন, তাদের অনেক ধন্যবাদ। এই নির্বাচন আমাকে অনেক নতুন অভিজ্ঞতা দিয়েছে। অনেক কিছু শিখেছি। আমার এখানে হারানোর কিছু নেই। সবাইকে ধন্যবাদ, আপনারা যোগ্য প্রার্থীকে নির্বাচিত করেছেন।’

গত শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী ভোটগ্রহণের পর শনিবার সকালে নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। এবারের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর, সাধারণ সম্পাদক হয়েছেন জায়েদ খান।

নোটঃ ( ওয়েব সাইড এর আপডেটের কাজ চলায় অাজকের নিউজটি ৭ তারিখের বদলে  ৩ তারিখ দেওয়া হলো।সাইড আপডেটের কাজ শেষ হলেই আবার পুনরায় ৭ তারিখ দেওয়া হবে।সাময়িক অসুবিধার জন্য অান্তরিক দুংখ প্রকাশ করছি।   )

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here