বরিশালে অনৈতিক কর্মকান্ডের সময় ধরা পড়লো পুলিশ কনস্টেবল

0
275
বাংলাদেশ পুলিশ
বাংলাদেশ পুলিশ

Sharing is caring!

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল সাদ্দাম (২৪) এর বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে।

- Advertisement -

সূত্র জানায়, গত বুধবার সন্ধার পরে নতুল্লাবাদ পাসপোর্ট অফিসে পুলিশ ব্যারাকের মধ্যে চরমোনাই ইউনিয়নের একটি মেয়ে নিয়ে অনৈতিক কর্মকান্ড চালাচ্ছিল পুলিশ কনস্টেবল সাদ্দাম। সংবাদ পেয়ে বরিশালের কিছু সাংবাদিকরা সেখানে গিয়ে উপস্থিত হয়। সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সাদ্দাম ব্যারাকের ইনচার্য এস আই উজ্জলকে ফোন দেয়। পরে এস আই উজ্জল এসে সাংবাদিকদের কাছে মাফ চায় এবং সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ করে।

সূত্রটি আরও জানায়, পুলিশ কনস্টেবল সাদ্দাম ফরিদপুরের চন্দ্রখালী ইউনিয়নের বোয়ালমারী এলাকার জামাল মিয়ার পুত্র। মেয়ের বাড়ি চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের সরদার বাড়ি। মেয়ের বয়স ২২ বছর।

তাৎক্ষনিক কনস্টেবল সাদ্দাম জানায় মেয়ের সাথে ১৫ দিন পূর্বে রং নাম্বারে যোগাযোগ হয়। আর মেয়ে জানায়, তার চাচাতো ভাই আশিক পুলিশ কনেস্টেবল সাদ্দামের সাথে পরিচয় করিয়ে দেয়। সেই থেকেই তাদের সাথে পরিচয় আর সেই পরিচয়ের সূত্র ধরেই সাদ্দামের কাছে আসা। তারা সম্পেকে কিছুই হন না বলে দাবী করেন তিনি।

এব্যাপারে এস আই উজ্জলের কাছে জানতে চাইলে তিনি প্রথমেই বলেন ভাই আপনি ওই দিন ছিলেন নাকি? না হলে এস কিছু জানলেন কি করে? তিনি বলেন ওই দিনতো ১১ জন সাংবাদিককে ১৫ হাজার টাকা দিয়ে দিয়েছি। তার পরেও আপনি ফোন দিলেন কেন? পরে বিভিন্ন প্রশ্ন করলে তিনি বলেন আমি বিষয়টা কিছুই জানিনা পরে আপনার সাথে যোগাযোগ করছি।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উদ্ধতন কর্মকর্তারা জানান, এ ধরনের অপরাধের সাথে যদি কোন পুলিশ সদস্য জড়িত থাকে তাহলে তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here