Home জাতীয় বরিশালে বাকেরগঞ্জে সেবা কুঞ্জর উদ্বোধন ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ব্যক্তি এবং ভিক্ষুক...

বরিশালে বাকেরগঞ্জে সেবা কুঞ্জর উদ্বোধন ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ব্যক্তি এবং ভিক্ষুক পুনর্বাসনের আওতায় আর্থিক অনুদান প্রদান

8
0
SHARE

Sharing is caring!

আজ ১০ জুলাই সকল ১০ টায়, বাকেরগঞ্জ উপজেলা ভুমি অফিস কম্পাউন্ডে ভুমি সেবা গ্রহীতাদের সেবাকে সুন্দর এবং সহজ করার লক্ষ্যে গোল ঘরের আদলে সেবাকুঞ্জ নির্মান করা হয়। আজ সেবাকুঞ্জের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। পরে অন্য একটি অনুষ্ঠানে, উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে। উপজেলা প্রশাসন বাকেরগঞ্জ বরিশাল এর আয়োজনে।
বাকেরগঞ্জ উপজেলায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ব্যক্তি এবং ভিক্ষুক পুনর্বাসনের আওতায় অসহায় ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদান বিতরণ-২০১৯ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বাকেরগঞ্জ, মাধবী রায়। বিশেষ অতিথি উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল, আল মামুন তালুকদার, আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ, মোঃ তরিকুল ইসলাম, বাকেরগঞ্জ উপজেলা মেয়র, লোকমান হোসেন ডাকুয়া, অফিসার ইনচার্য বাকেরগঞ্জ, মোঃ আবুল কালাম, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সাজ্জাদ পারভেজসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং বাকেরগঞ্জের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শুরুতে এক আলোচনা সভায় অতিথিরা বাকেরগঞ্জের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। পরে ১৫ জন নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ প্রত্যেককে ১০,০০০/- হাজার টাকা করে দের লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়ে। পাশাপাশি ৪ জন ভিক্ষুক কে পুর্নবাসনের জন্য প্রত্যেককে ৫০,০০০/- হাজার টাকা করে দুই লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন প্রধান অতিথি জেলা প্রশাসক বরিশাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here