বরিশালে শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে পুলিশ সুপারের মতবিনিময় সভা

0
25

Sharing is caring!

- Advertisement -

বাল্য বিয়ের কুফল ও প্রতিরোধ, শিক্ষার্থীদের যৌণ নিপিড়নের বিরুদ্ধে সোচ্ছার, জঙ্গী তৎপরতা রুখে দেয়া, মাদক প্রতিরোধ ও মাদক ব্যবসায়িদের পুলিশের হাতে তুলে দিতে সহযোগিতা করার জন্য স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরামের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ডিগ্রি কলেজ হলরুমে শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম (বিপিএম)। একইদিন দুপুরে আগৈলঝাড়ার গৈলা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় হলরুমে শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি এ্যাডভোকেট এসএম ইকবাল, সাধারণ সম্পাদক বীর প্রতীক মহিউদ্দিন মানিক, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার, আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন প্রমুখ। সভায় পুলিশ সুপার শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করে নৈতিক শিক্ষা গ্রহনের মাধ্যমে যে কোন সমস্যায় পুলিশী সেবা গ্রহণ এবং শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষা প্রদানের জন্য শিক্ষকদের প্রতিও আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here